ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় গুজরাটে শিশুসহ নিহত ১০

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ২১:০৫  
আপডেট :
 ১৭ এপ্রিল ২০২৪, ২১:১২

সড়ক দুর্ঘটনায় গুজরাটে শিশুসহ নিহত ১০
ছবি: সংগৃহীত

ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদ-ভাদোদরা এক্সপ্রেসওয়েতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে একটি গাড়ি ধাক্কা দিলে এক শিশুসহ দশজন নিহত হয়েছেন। আজ বুধবার এই সড়ক দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশের বরাতে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

পুলিশ জানায়, নিহতরা সবাই মারুতি সুজুকি এরটিগা গাড়ির আরোহী এবং তারা ভাদোদরা থেকে আহমেদাবাদ যাচ্ছিলেন। দুর্ঘটনার পর দুটি অ্যাম্বুলেন্স ও একটি এক্সপ্রেস হাইওয়ে প্যাট্রল টিম ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলেই আটজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন মারা যান।

প্রাথমিক তদন্তে জানা গেছে যে, যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় মহারাষ্ট্র-নিবন্ধিত ট্রাকটি এক্সপ্রেসওয়ের বাম লেনে পার্ক করা ছিল। এ অবস্থায় পেছন থেকে এসে ট্রাকটিকে ধাক্কা দেয় মারুতি সুজুকি গাড়ি। সংবাদ সংস্থা পিটিআই খেদার পুলিশ সুপার রাজেশ গাধিয়াকে উদ্ধৃত করে এসব তথ্য দিয়েছে।

রাজেশ গাধিয়া বলেন, চালক এবং পাঁচ বছরের শিশুসহ নিহতদের সবাই সেই গাড়ির আরোহী ছিলেন। খেদা জেলার নাদিয়াদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি মহারাষ্ট্রের পুনে থেকে জম্মু যাচ্ছিল।

পুলিশ জানিয়েছে, গাড়ির যাত্রীরা ভাদোদরা, নাদিয়াদ এবং আহমেদাবাদসহ গুজরাটের বিভিন্ন শহরের বাসিন্দা এবং এখনো পর্যন্ত নিহতদের মধ্যে মাত্র চারজনকে চিহ্নিত করা হয়েছে।

দুর্ঘটনার পর ওই সড়কে বিশাল যানজটের সৃষ্টি হয়। ওই এলাকার সংসদ সদস্য পঙ্কজ দেশাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সময়মতো ব্রেক কষতে না পারায় হয়তো ওই ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছিল গাড়িটি।

বাংলাদেশ জার্নাল/টিআর

  • সর্বশেষ
  • পঠিত